স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মাসুম গ্রেফতার - দাপুনিয়া বাজার

Breaking

দাপুনিয়া বাজার

দাপুনিয়ার সরবশেষ আপডেট নিয়মিত পেতে এই সাইট ভিজিট করুন।

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

17 September 2017

স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মাসুম গ্রেফতার

১৭ সেপ্টেম্বর রবিবার ,দাপুনিয়া বাজার

 || স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার ||

ফুলবাড়িয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার । বস্তাবন্দি কলেজছাত্রীর হত্যাকারী স্বামী মাসুম রহমানকে ময়মনসিংহ শহর থেকে গ্রেফতার করেছে ফুলবাড়িয়া থানা পুলিশ। 


গ্রেফতারকৃত ব্যক্তি ব্যাপন জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শনিবার ফুলবাড়ীয়া থানা পুলিশ মাসুম রহমানকে ময়মনসিংহ আদালতে পাঠিয়েছে। ওসি (তদন্ত) আবুল খায়ের বলেন, সাত বছর ধরে দাপুনিয়া ইউনিয়নের গোষ্টা গ্রামের মাসুম রহমানের সঙ্গে ঘাগড়া ইউনিয়নের চরঘাগড়া গ্রামের রফিকুল ইসলামের কলেজ পড়ুয়া কন্যা রাবেয়া খাতুন ওরফে রাবেয়া বস্ত্রীর প্রেম নিবেদন চলে আসছিল। 

 

দুই মাস আগে রাবেয়াকে নিয়ে পালিয়ে এসে বিয়ে করে মাসুম। বিয়ের পর থেকে মাসুমের সঙ্গে রাবেয়ার বনিবনা না হওয়ায় ৯ সেপ্টেম্বর রাতে ময়মনসিংহ শহরের এক বাসায় মাসুম তার সহযোগীদের নিয়ে বালিশচাপা দিয়ে তাকে হত্যা করে। হত্যার পর লাশ ইটসহ বস্তাবন্দি করে সহযোগীদের দিয়ে মটরসাইকেলে উপজেলার দেওখোলায় সড়কের পাশে একটি পুকুরে ফেলে পালিয়ে যায়।

 

 পরদিন ১০ সেপ্টেম্বর ফুলবাড়িয়া থানা পুলিশ পুকুরে ভাসমান অবস্থায় কলেজছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা হয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here